Menu Back

© kalabhuna.com 2024

উত্তরা ০৬০৮ বন্ধুদের হাঁস পার্টি ২০২৩

প্রতি বছরের ন্যায় এবারও উত্তরার বন্ধুদের নিয়ে আয়োজন করা হয় শীতকালীন হাঁসপার্টি। আয়োজনে সবচেয়ে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছে উত্তরার বন্ধু সাজ্জাদ হোসেন সেতু। উত্তরার ০৬০৮ এর বন্ধুদের নিয়ে আয়োজীত হয়ে গেলো শীতকালীন হাঁস পার্টি ২০২৩।

উত্তরার ০৬০৮ বন্ধুদের একাংশ

এবারের আয়োজন করা হয় আমাদের উত্তরার আরেকজন বন্ধু রবিউল আলম সুমনের কালা ভুনা রেস্তরায়। নতুন এই রেস্তরা উত্তরার দিয়া বাড়ি সংলগ্ন মেট্রোরেল ১ম স্টেশন এর বিট্রিশ বাড়ির ৪ নং দোকানে অবস্থিত। হাসেঁর মাংস এবং চালের রুটি এখানে সহজলভ্য হওয়াতে আমারা এখানে এবারের অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেই।

এসএসসি ২০০৬ এবং এইচএসসি ২০০৮ উত্তরার বন্ধুরা

অনুষ্ঠানে বন্ধুরা বিকেল ৫টা থেকে উপস্থিত হতে শুরু করে। শীতকাল বিধায় সবাই যে যার মত চা, আলু পুরি এগুলো খেয়ে আড্ডায় মেতে উঠে। বান্ধবীদের উপস্থিতি চিল চোখে পড়ার মত। উত্তরার আশে পাশে যারা অবস্থান করে তারা অনেকেউ অনুষ্ঠানে যোগ দেয়।

চালের রুটি

রাত ৮টা থেকে খাওয়া দাওয়া শুরু হয়। খাবারের মধ্যে উল্লেখ যোগ্য ছিল চালের রুটি, স্পেশাল হাঁসের মাংস, কোল্ড ড্রিংকস এবং পানি। একটু ঝাল ঝাল হাঁসের মাংস এবং গরম গরম চালের রুটি এতটাই ভালো লেগেছে যে ভাষায় প্রকাশ করার মত না।

হাসেঁর মাংস

সবাই খাওয়া দাওয়া শেষ করে রাত ৯ টায় যে যার বাসার পথে পা দেয়। খুব সুন্দর একটি সন্ধাস্নাত স্নিগ্ধ বিকেল পার করল সব বন্ধু-বান্ধবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *